ব্রেকিং নিউজ
শিবচর বাজারে প্রশাসনের অভিযান,৩ ক্রেতাসহ ২০ জনকে জরিমানা,একটি দোকান বন্ধ ঘোষনা

শিবচর বাজারে প্রশাসনের অভিযান,৩ ক্রেতাসহ ২০ জনকে জরিমানা,একটি দোকান বন্ধ ঘোষনা

রফিকুল ইসলাম রাজা,শিবচর(মাদারীপুর)ঃ
করোনা মোকাবেলায় সামাজিক দূরত্ব বজায় ও সরকারি বিধি ও নিষেধাজ্ঞা উপেক্ষা করায় শিবচর উপজেলা প্রশাসনের অভিযানে শিবচর বাজারে ২০ জন ক্রেতা বিক্রেতাকে জরিমানা করা হয়েছে।

বুধবার (১৩ মে) দুপুরে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকারের বিধি-নিষেধ কার্যকর করতে শিবচর পৌরবাজারের খলিফাপট্টি,মেইনরোড ও একাত্তর রোডের বেশ কিছু দোকানে এ শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামানের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আসাদুজ্জামান সরকারের নিষেধাজ্ঞা উপেক্ষা করে দোকানে অতিরিক্ত ক্রেতাদের প্রবেশ করতে দেওয়া,হাত ধোয়ার স্যানিটাইজার ব্যবহার না করানোর জন্য ১৭ জন বিক্রেতা ও মাস্ক ব্যবহার না করার দায়ে ৩ জন ক্রেতাকে মোট ৬৬ হাজার টাকা জরিমানা করা হয়।এছাড়াও বাজারের মেইনরোডের পঁচা সু নামের দোকানটি ঈদ পর্যন্ত বন্ধ ঘোষনা করা।

এ সময় ইউএনও সকলকে ভীড় এড়িয়ে চলার এবং বাইরে অহেতুক ঘোরাফেরা না করে ঘরে থাকার পরামর্শ দেন।

এ ব্যাপারে শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, করোনা ভাইরাস মোকাবেলায় যারা সরকারি বিধি অমান্য করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে।এছাড়াও সবাই কে সচেতন হওয়ার পরামর্শ দেন এই কর্মকর্তা।

---------